মুরাদনগরে মাদরাসা পরিচালকসহ দু’জনকে কুপিয়ে জখম - বিডি খবর ডটকম
ঢাকা, বাংলাদেশ | বুধবার, ২২ মে ২০২৪ , ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনামঃ

প্রচ্ছদ সারাদেশ চট্টগ্রাম কুমিল্লা মুরাদনগর মুরাদনগরে মাদরাসা পরিচালকসহ দু’জনকে কুপিয়ে জখম

মুরাদনগরে মাদরাসা পরিচালকসহ দু’জনকে কুপিয়ে জখম

bd

পূর্ব শত্রæতার জের ধরে মাদরাসা পরিচালকসহ ২ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার সন্ধ্যায় কুমিল্লার মুরাদনগর উপজেলার রহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে মাদরাসার ছাত্র-শিক্ষকসহ এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে দফায় দফায় বিক্ষোভ করেছে।
এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি ও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আহতরা হলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত কাজী সাইদুর রহমানের ছেলে ও রহিমপুর হেজাজিয়া এতিমখানা মাদরাসার পরিচালক কাজী মোহাম্মদ লোকমান (৫২) ও তার ছেলে মেহেদী হাসান (২৩) এবং একই গ্রামের মৃত আনছর আলীর ছেলে ময়নাল হোসেন (৬৫)।
খোঁজ নিয়ে জানা যায়, ইউপি নির্বাচনের পূর্ব থেকেই রহিমপুর গ্রামের কাজী মোহাম্মদ লোকমান ও আশরাফ মেম্বারের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে লোকমান অনুসারীরা শনিবার বিকেলে সদরের আল্লাহু চত্বর এলাকায় আশরাফ মেম্বারের অনুসারী শাহআলমকে মারধর করে। এ খবর আশরাফ মেম্বারের লোকজনের মাঝে ছড়িয়ে পড়লে, তারা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে রাস্তায় ব্যারিকেট দিয়ে রহিমপুর হেজাজিয়া এতিমখানা ও হাফেজিয়া মাদরাসার পরিচালক কাজী মোহাম্মদ লোকমান, তার সাথে থাকা সাবেক ইউপি সদস্য ময়নাল হোসেনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। বাবার উপর আক্রমনের খবর শুনে কাজী মোহাম্মদ লোকমানের ছেলে মেহেদী হাসান এগিয়ে এলে তাকেও বেধরক পিটিয়ে আহত করে। ঘটনাস্থল থেকে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলম বলেন, আহত কাজী মোহাম্মদ লোকমান ও ময়নাল হোসেনকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছি। কারণ তাদের মাথায়, পেটে, পিঠে, হাতে পায়ে মারাত্মক ভাবে জখম হয়েছে। অবস্থার অবনতি হলে অন্যত্র স্থানান্তর করা হবে।

আহত কাজী লোকমান বলেন, বাজারে যাওয়ার উদ্দেশ্যে ময়নাল মেম্বারকে সাথে নিয়ে মাদরাসা থেকে বের হয়ে ২শত গজ সামনে গেলেই, কোন কিছু বুঝে ওঠার আগেই আশরাফ মেম্বারের ছোট ভাই আবুবকর রামদা দিয়ে আমার মাথায় কুপ দেয়। ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ার পর এলোপাতারী লোহার পাইপ দিয়ে পিটাতে থাকলে আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরে দেখি আমি হাসপাতালের বেডে।

ইউপি সদস্য আশরাফ মেম্বার বলেন, আমি বিশেষ একটি কাজে ব্রা‏হ্মনপাড়া উপজেলায় গিয়ে ছিলাম। এসে শুনি বিকেলে আমার আত্মীয় শাহআলমকে লোকমানের লোকজন মারধর করে। এ ঘটনার জের ধরে তাদের উপর আবার পাল্টা হামলা হয়েছে।

খবর পেয়ে এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি সন্ত্রাসী হামলায় আহত কাজী লোকমান ও ময়নাল হোসেনকে দেখতে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এবং উপস্থিত সকলকে আইনের উপর আস্থা রেখে ধৈর্য্য ধরার পরামর্শ দেন।

মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বলেন, উভয় পক্ষ পরবর্তীতে যেন আর কোন ঘটনা না ঘটাতে পারে সেজন্য ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ মোতায়েন করেছি। অভিযোগ পেলে মামলা রুজু করা হবে।

শেয়ার করুনঃ
0 ভিউ

ইউপি সদস্যের উপর হামলার জের, ব্যবসায়ীর বাড়ীতে ভাংচুর ও লুটপাট

মার্কিন প্রতিনিধি দলের মুরাদনগরের কৃষি কার্যক্রম পরিদর্শন

মুরাদনগরে পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩জন আটক, মোবাইলকোর্টে ২বছরের সাজা

মুরাদনগরে পরীক্ষায় নকল দিতে গিয়ে ৩জন আটক, মোবাইলকোর্টে ২বছরের সাজা

মুরাদনগরে ‘রোহিঙ্গা’ যুবকের জন্ম নিবন্ধন! পাসপোর্ট করতে গিয়ে ধরা

শ্রীমন্তপুর এম এ ছাত্তার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

প্রতিপক্ষের হামলার প্রতিবাদে আহত ফ্রান্স প্রবাসীর সংবাদ সম্মেলন

নাগেশ্বরীতে টঙ্গী ইসতেমার রিজার্ভ বাসে ছদ্মবেশে মাদক পরিবহনের চেষ্টায় আটক-১

শ্রীমঙ্গলে কোয়াব কাপ টি-১৬ ক্রিকেট-২৪ টুর্নামেন্ট’র উদ্বোধন

বুড়িচং উপজেলা আইন শৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নাগেশ্বরীতে ২০ বোতল ফেন্সিডিল ও ০২ বোতল ইস্কাফসহ মাদক কারবারি আমিনুল গ্রেফতার

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

চেলসির সঙ্গে ড্র, ফাইনালের পথ কঠিন হলো রিয়ালের

রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে শীর্ষে কোহলিরা

আরও ২/৩ দিন হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে

খাদ্যের সঙ্গে পুষ্টি নিরাপত্তা নিশ্চিতেও কাজ হচ্ছে: প্রধানমন্ত্রী

পপ সম্রাটের বিরদ্ধে যৌন হয়রানির অভিযোগ প্রত্যাখান

ইউনেসকোর প্রেস ফ্রিডম পুরস্কার জিতলেন মারিয়া রেসা

দিরাইয়ে বজ্রপাতে দুই সহোদরের মৃত্যু, আহত ৩

রাজধানীতে অভিযানে গ্রেফতার ৩০

ওবায়দুল কাদের আপনি রেহাই পাবেন না: কাদের মির্জা


উপরে