কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বুড়িচংয়ে নির্বাচিত হলেন মশিউর রহমান খান  - বিডি খবর ডটকম
ঢাকা, বাংলাদেশ | বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২ অগ্রহায়ণ ১৪২৯

শিরোনামঃ

প্রচ্ছদ সারাদেশ চট্টগ্রাম কুমিল্লা বুড়িচং কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বুড়িচংয়ে নির্বাচিত হলেন মশিউর রহমান খান 

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বুড়িচংয়ে নির্বাচিত হলেন মশিউর রহমান খান 

bd

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এবং আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি মধ্য অনুষ্ঠিত হয়েছে।(১৭ অক্টোবর ২০২২)সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য পদে বিজয়ী হয়েছেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান। তিনি, (টিউবওয়েল) প্রতীকে ৬৫ ভোট পেয়েছেন।

এছাড়া বুড়িচং উপজেলা যুবলীগের সহ-সভাপতি তারিক হায়দার(হাতি) প্রতীকে ২৮ ভোট,ডা:এমএ কাদের খান(তালা) প্রতীকে ০৩ ভোট,,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ঘুড়ি) প্রতীকে ২০ ভোট, মোহন মিয়া (অটোরিকশা) প্রতীকে ০৩ ভোট এবং রবিউল আলম ক্রিকেট ব্যাট (শূন্য) কোন ভোট পায়নি।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানান, গণনা শেষে ১২০ ভোটের মধ্য ১১৯ ভোট বৈধ এবং ১টি বাতিল হয়। তারেক হায়দারের প্রাপ্ত ভোট ২৮ এবং মশিউর রহমান খান ৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়। অপরদিকে ৪নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কুমিল্লা সদর,বুড়িচং ও ব্রাহ্মণপাড়া কেন্দ্রে মহিল সদস্য দুই প্রার্থী এড.ফাহমিদা জেবিন(দোয়াত কলম) ও অধ্যাপক মোসা:লাভলী আক্তার (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে এড.ফাহমিদা জেবিনের প্রাপ্ত ভোট কুমিল্লা সদরে ১০৬, বুড়িচং -৫১, ব্রাহ্মণপাড়া-১২৮ ভোট, মোট ১৮৫ টি। অপরদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী অধ্যাপক লাভলী আক্তার কুমিল্লা সদরে ১২,বুড়িচং ৬৫,ব্রাহ্মণপাড়া-৭৮ ভোট, মোট ভোট ১৫৫টি। প্রাপ্ত ফলাফলে এড.ফাহমিদা জেবিনকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন অফিস।

এদিকে মশিউর খানের বিজয়ী হওয়ায় তার কর্মী সমর্থকরা আনন্দ -উল্লাসে মেতে উঠে।ফুলে তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি.মোঃ বাছির খানের নেতৃত্বে উপস্থিত ছিলেন বাজার কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান,বাংলাদেশ মেম্বার কল্যান এসোসিয়েশনের সভাপতি মোঃ লিটন রেজা মেম্বার,সাংগঠনিক সম্পাদক করিম খান রিপন মেম্বার,ফারুখ খান সাবেক মেম্বার,পীরযাত্রাপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃবিল্লাল হোসেন ঠিকাদার,আব্দুর ওহাব মেম্বার, হিমেল খান,আশিকুর রহমান খান,ইঞ্জি.পলক,উপজেলা ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।এসময় মশিউর রহমান খান, সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হালিম খাতুন প্রতিনিধিকে জানান,জনপ্রতিনিধি, উপজেলা বিভাগীয় কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কর্মকর্তাগণের সহযোগিতায় একটি অবাদ,সুষ্ঠু ও নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করা সম্ভব হয়েছে। 

শেয়ার করুনঃ
0 ভিউ

বুড়িচংয়ে যাত্রীবাহী বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ১, আহত ৫

মুরাদনগরে ৪কেজি গাঁজাসহ আটক ২

মুরাদনগরে ৪কেজি গাঁজাসহ আটক ২

মুরাদনগরে ধামঘর উঃ পাড়া মরহুম জয়নাল আবেদীন মহিলা মাদরাসার শুভ উদ্বোধন

বাঙ্গরায় ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বুড়িচংয়ে ডিবি পুলিশের সঙ্গে ডাকাতদলে বন্দুক যুদ্ধ, এক ডাকাত আহত, অস্ত্র উদ্ধার !

ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও কম্বল বিতরন ।

বুড়িচংয়ে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে ৪০১,দাখিল ৮৫ এবং কারিগরি(ভোকেশনাল)১৫৭ জন

কাঠালিয়ায় মাঠ দিবস অনুষ্ঠিত

বুড়িচংয়ে ধান ক্ষেত থেকে এক হাফেজ গৃহ শিক্ষকের মরদেহ উদ্ধার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

মুরাদনগরে দেশীয় অস্ত্রসহ ৫ডাকাত আটক

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

চেলসির সঙ্গে ড্র, ফাইনালের পথ কঠিন হলো রিয়ালের

রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে শীর্ষে কোহলিরা

আরও ২/৩ দিন হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে

খাদ্যের সঙ্গে পুষ্টি নিরাপত্তা নিশ্চিতেও কাজ হচ্ছে: প্রধানমন্ত্রী

নিম একটি শক্তিশালী রোগ প্রতিরোধের উৎস

অর্থকষ্টে পড়েই মহামারীর মধ্যে শুটিং করেছেন শ্রুতি!

রাজধানীর নবাবগঞ্জে বাস ডিপোতে আগুন

গবেষণা বলছে, ইঁদুরকেও সংক্রমিত করতে পারে করোনাভাইরাস

পপ সম্রাটের বিরদ্ধে যৌন হয়রানির অভিযোগ প্রত্যাখান


উপরে